1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার।

বেপারী বাড়ি জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসা এর – আস্ সুন্নাহ ছাত্র কাফেলা কতৃক বার্ষিক ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৭২ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-

গাজীপুর জেলা শ্রীপুর উপজেলাধীন ৬ নং ওয়ার্ড শ্রীপুর পৌরসভা ঐতিহাসিক বেপারী বাড়ি সুন্নাহ মাদ্রাসা এর কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হযরত মাওলানা আব্দুল হালীম সাহেব মুহতামিম বেপারি বাড়ি জামিতুস সুন্নাহ্ মাদ্রাসা উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন আশরাফ আলী শিক্ষা সচিব বেপারীবাড়ী জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসা, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আফতাব উদ্দিন বেপারি সাধারণ সম্পাদক বেপারি বাড়ি জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসা ও বেপারিবাড়ি জামে মসজিদ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আশরাফুল আলম সরকার সভাপতি সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীপুর উপজেলা শাখা।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুফতি আব্দুর রহিম রাজী, মুফতি খাইরুল ইসলাম সাহেব, হাফেজ সাদ্দাম হোসাইন সাহেব, হাফেজ আশরাফুল ইসলাম সাহেব, হাফেজ আবুল হাসান সাহেব, হাফেজ এস এম আশরাফুল আলম মাস্টার, আব্দুল্লাহ্ আল মামুন সাহেব, হাফেজ আব্দুল্লাহ যোবায়ের সাহেব সহ আরো স্থানীয় লোকজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হরযত মাওলানা আব্দুল হালিম সাহেব সালামের মাধ্যমে বক্তব্য শুরু করেন আসালামুআলাইকুম কোরআনের শিক্ষা নিয়ে যখন মানুষ বিভিন্নভাবে ষড়যন্ত্র চালাচ্ছে এবং ইহুদি-খ্রিস্টানরা মুসলমান জাতিকে মূর্খ বানানোর জন্য প্রয়াস চালাচ্ছে তখনই এক ঝাঁক শিশু কিশোর দেরকে নিয়ে বেপারি বাড়ি জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসা অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা পাঠদান চালিয়ে যাচ্ছে। মুসলমানদের সন্তানগুলোকে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করার জন্য এবং আল্লাহ ও তাঁর রাসূলের পরিপূর্ণ উত্তরসূরি হিসেবে গড়ে তোলার জন্য প্রতিটা সন্তান যেন আদর্শ মানুষ হিসাবে গড়ে উঠতে পারে এরই ধারাবাহিকতায় বাৎসরিক ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জ্ঞান চর্চার পাশাপাশি জ্ঞানের বিকাশ ঘটানোর জন্য এ ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়।

যে সমস্ত দায়িত্বশীল ছাত্ররা এবং আসা-তাযায়ে কেরাম অত্যান্ত মেহনত করে উক্ত অনুষ্ঠানের ব্যবস্থা করেছেন তাদের সকলকে ধন্যবাদ এবং সকল উম্মার কাছে দোয়াপ্রার্থী আল্লাহ তা’আলা যেন উক্ত প্রতিষ্ঠানকে দিন দিন অগ্রগতি এবং তারাক্কি দান করেন আমিন।

শেয়ার করুন

আরো দেখুন......